জিপি নতুন ইন্টারনেট অফার ২০২০ | ১জিবি ১৭টাকা এখানে দেখুন

গ্রামীনফোন তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসলো তাদের নতুন ইন্টারনেট অফার গ্রামীনফোন একজিবি ইন্টারনেট মাত্র ১৭টাকা যা সব গ্রাহক কিনতে পারবেন না তবে কোড ডায়েল করে এক্টিভ করতে অসুবিদা কী? আপনি যদি এই অফারটী কিনতে চান তাহলে  আপনি সঠিক জায়গায় আছে আমি আপনাদের এই অফার এর বিস্তারিত তুলে ধরবো চলুন তাহলে শুরু করি

জিপি নতুন ইন্টারনেট অফার ২০২০:

গ্রামীনফোন এর এই নতুন অফারে আপনাকে স্বাগতম আপনি যদি এই অফারটি সার্চ করে থাকেন তাহ্লে আপনার জন্যই এই জায়গা আমি আপনাকে এই অফার কিভাবে কিনবেন তা কোড সহ আপনাদের সাথে শেয়ার করবো আশা রাখছি আপনারা অফারটি এক্টিভ করতে পারবেন চলুন তাহলে শুরু করুন অফারটী চালু করতে এখানে দেওয়া কোডটি ডায়েল করুন *121*3544# এই কোড ডায়েল করার পরে অফারটি যদি চালু না হয় তাহলে আমি নিচে আরো একটি দিবো আপনি এই কোডটিও ট্রাই করে দেখতে পারেন 

জিপি ১৭টাকা ১জিবি নতুন অফার:

উপরে আমি আমি কোড দিয়েছি আশা করি আপ্নারা এই কোডটি দিয়ে অফারটি চালু কর‍তে পারবেন এই অফারের যে সকল শর্ত সমুহ আছে আপনাদের নিচে তা দেখে নিন

অফার এর শর্ত সমুহ:

  • অফারটি চালু করতে আপনাকে গ্রামীন সিম ইউসার হতে হবে
  • এই অফার সব জিপি সিম ইউসার দের জন্য না
  • অফার চালু করতে ডায়েল করুন  *121*3544# Or *121*5003#
  • অফারের মেয়াদ ১৫দিন
  • আপনি সর্ব উচ্চ ২বার অফারটী নিতে পারবেন
  • আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করুন *১২১*১*২#
  • গ্রামীনফোন যেকোন সময় অফারটি বন্ধ করে দিতে পারে
  • ভ্যাট অন্তর ভুক্ত 
আপনাদের যদি এই অফার নিয়ে কোন সমস্যা হয় তাহলে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন আমি আমি সাথে সাথে কমেন্ট এর রিপ্লে দিবো আশা করি আপ্নারা এই অফারটী নিয়ে অনেক উপকার হয়েছে যদি উপকারে আশে তাহলে  আপনি ফেইসবুকে শেয়ার দিতে পারেন ধন্যবাদ 

Post a Comment

0 Comments